• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ইসলামপুরে প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা ঋণ বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ | ১০:২৭ pm
                             
                                 

জামালপুরের ইসলামপুরে করোনায় ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি স্বল্পসেবা প্রণোদনা উপজেলায় ৪০জন উদ্যোক্তার মধ্যে ৩২লাখ ৬০হাজার টাকা ঋণ প্রদান করা হবে।
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) ইসলামপুর উপজেলা কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ১৩জন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তার মধ্যে ঋণের চেক হস্তান্তর করা হয়।
উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণের চেক বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ। ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,ইউ,সি,সি দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান মজিবুর রহমান শাহজাহান,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ছানোয়ার হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল,উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আক্তার কলি,ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনিন আক্তার পলি প্রমূখ। গরু মোটা তাজাকরণ ও বিভিন্ন ব্যবসা খাতের পল্লী উদ্যোক্তাদের পর্যায়ক্রমে প্রনোদনা ঋণ প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর