• বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ঈদুল ফিতর উপলক্ষ্যে এড. নয়নের পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ শুরু

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৪ মে ২০২১ | ৭:০৯ pm
                             
                                 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর ও সদর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের পক্ষ থেকে এলাকার দুস্থ, অসহায় ও দরিদ্র জনগণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) রায়পুর উপজেলার ৭নং বামনী, ৪নং সোনাপুর ও ১০নং রায়পুর ইউনিয়নে বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়।
এসময় ঈদবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক ও রায়পুর পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।
এডভোকেট নয়ন জানান, পবিত্র ঈদকে ঘিরে লক্ষ্মীপুর-২ আসনের দুস্থ ও অসহায় জনগণের পাশে দাড়ানোই মূল উদ্দেশ্যে। একটি নতুন বস্ত্র পরিধান করে যাতে ঈদ আনন্দ করতে পারে সেজন্যই এই উদ্যোগ।
পর্যায়ক্রমে আগামী ৮ দিনে এই আসনের ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় পৃথকভাবে ঈদ বস্ত্র বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর