• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

এমপি’র জিডি প্রত্যাহারের দাবীতে মেয়রের আল্টিমেটাম

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ | ৯:৩৬ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের বিরুদ্ধে স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের দায়েরকৃত সাধারণ ডায়েরি (জিডি) প্রত্যাহারের দাবিতে ৭ দিনের আল্টিমেটাম দেয়া হয়েছে।
বুধবার (০৩ ফেব্রুয়ারী) বিকালে নিজ বাসায় আয়োজিত আলোচনা সভায় জিডি প্রত্যাহারের এই সময় সীমা বেঁেধ দেন পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।
এর আগে পৌর মেয়রের বিরুদ্ধে দায়েরকৃত জিডি প্রত্যাহারের দাবিতে বুধবার বিকালে পৌর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত পূর্ব নির্ধারিত মানবন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে।
এ সভায় পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন প্রশাসনের অনুরোধে মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে। পাশাপাশি জিডি প্রত্যাহারের দাবিতে ৭ দিনের আল্টিমেটাম দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে জিডি প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।
সৈয়দ রফিকুল ইসলাম আরো বলেন, আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনের দিন এমপি সাহেব পৌর এলাকায় অবস্থান নিয়ে নৌকার পক্ষে কাজ করছিলেন। এসময় আমার কর্মীরা উত্তেজিত হওয়ায় কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় তাই আমি এমপি সাহেবকে ফোন করি। এখন এই ফোন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। এমপিকে হুমকির বিষয়টি সত্য নয়।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, এলাকার শান্তি-শৃঙ্খলা ও স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে দু’পক্ষের সাথে আলোচনা করে মানববন্ধন কর্মসূচি বন্ধ করা হয়েছে। জিডি কোতায়ালি থানায় হয়েছে।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনের দিন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও তার ছেলেকে দেখে নেয়ার হুমকির অভিযোগে সৈয়দ রফিকুল ইসলামের বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন এমপি। ওইদিন অনুষ্ঠিত নির্বাচনে নৌকার প্রার্থীকে পরাজিত করে টানা তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত হন সৈয়দ রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর