• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

করোনা মোকাবেলা ও অর্থনৈতিক অগ্রযাত্রায় শেখ হাসিনা অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে: এমপি প্রিন্স

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৭ আগস্ট ২০২০ | ১২:৩৭ am
                             
                                 

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, করোনা মহামারীর মধ্যেও বাংলাদেশে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে করোনা মহামারী মোকাবেলা করে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রা সারাবিশ্বে প্রসংশিত হয়েছে।

করোনায় বাংলাদেশের মানুষ সরকারি যে সহযোগিতা পেয়েছে তা অনেকেই ভাবতেই পারে নাই এটা সম্ভব হয়েছে শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। আমাদের আরো সচেতন হতে হবে করোনা সংক্রামক রোধে। করোনা মোকাবেলা ও অর্থনৈতিক অগ্রযাত্রায় বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) দুপুরে পাবনা পৌরসভাধিন শালগাড়িয়া সৈয়দ আলী খান সড়ক ও ড্রেন এবং গোবিন্দা জাবিরের বাড়ী হতে পাকা রাস্তা পর্যন্ত রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন কালে তিনি এ সব কথা বলেন। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ইসলামী আন্দোলন নেতা অধ্যাপক আরিফ বিল্লাহ, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, দৈনিক সিনসার নিবার্হী সম্পাদক আমিনুল ইসলাম খান, শহীদ এম মুনসুর আলী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব শরিফুল হক পলাশ, উপজেলা আওয়ামীলীগ নেতা কালা বাবু, জেলা যুবলীগ সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী বকুল, সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুবলীগ নেতা ফিরোজ খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিব আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী আতিকুর রহমান তুষার,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান রিংকু, সাংগঠনিক সম্পাদক নিয়ন খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাত হোসেন পল্লব, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাহাত হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 16
    Shares


এই বিভাগের আরো খবর