• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

কোভিড ১৯ টিকা নিলেন ড.আবদুস সোবহান গোলাপ এমপি

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১৪ ফেব্রুয়ারী ২০২১ | ৭:৩৬ pm
                             
                                 

বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদাক,মাদারীপুর ৩আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি, আজ রবিবার সকালে জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে করোনার টিকা গ্রহন করেন।

তিনি সম্পুর্ণ সুস্থ ও ভালো আছেন।

ড.আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি জানান, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছিলেন কোভিড ১৯ এর টিকা উদ্ধাভিত হলেই বাংলাদেশের মানুষ প্রথম পর্যায়ে পাবে, তিনি তার কথা রেখেছেন এবং বিনা মূল্যে প্রদান করা হচ্ছে। বাংলাদেশের মানুষকে তিনি তার সন্তানের মতো আপন করে দেখেন।

আল্লাহ নেত্রীকে ভালো ও সুস্থ রাখলে আল্লার রহমনে যে কোন রকম বিপদ আপদ থেকে রক্ষা করার জন্য সঠিক সিদ্ধান্ত ও পদক্ষে নেওয়ার ক্ষমতা দিয়েছেন। আমরা প্রধান মন্ত্রীর জন্য দোয়া করবো। তিনি কোনও প্রকার গুজবে কান না দিয়ে কালকিনি ,মাদারীপুর সহ সমস্ত বাংলাদেশের মানুষকে করোনা টিকা গ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর