• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গাজীপুরে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ জুলাই ২০২১ | ৮:৩৮ pm
                             
                                 

গাজীপুরের শ্রীপুরে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছে। শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার হোসেন পুর থানার জিনারী এলাকার মফিজ উদ্দিন ছেলে অটোরিকশার চালক মিজান (৩০) এবং নেত্রকোনা জেলার কমলা কান্দা থানার বিস্নপুর এলাকার মোফাজ্জল হোসেনের স্ত্রী মালেকা আক্তার (৫০)।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাদিউল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসিবাজার এলাকায় আজ সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহগামী একটি ড্রাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে চারটি দোকানের ওপর উঠে যায়। পরে এমসি বাজার-হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয় সড়কে যাত্রীর জন্য অপেক্ষমাণ একটি অটোরিকশার ওপর উল্টে যায়। এতে এক নারীসহ দুই জন নিহত হয়। এ সময় মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পড়ে পুলিশ গিয়ে মহাসড়ক থেকে উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘটনার পর চালক পালিয়ে গেছেন। মাওনা হাইওয়ে থানা পুলিশ ও শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর