• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরের অটোচালক হত্যা চক্রের ৪ সদস্য গ্রেফতার

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৯:১৬ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নন্দীগ্রামের অটোচালক শাহিনূর ইসলাম (৫২)কে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করার ঘটনায় ৪জন সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, খোরশেদ আলম, বকুল মিয়া, শেফালী বেগম ও ইয়াসমিন আক্তার। বৃহস্পতিবার (১ জুলাই) গাজীপুর জেলার হোতাপাড়া থানার মণিপুর বাজার থেকে তাদের গ্রেফতার করে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, অজ্ঞান পার্টির একটি চক্র অভিনব পদ্ধতিতে অটোচালকদের অজ্ঞান করে অটো ছিনাতাই করে আসছে। গত ১২ এপ্রিল গৌরীপুরের কলতাপাড়ার অটোচালক শাহিনুর ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে অটো নিয়ে বের হয়। স্বাভাবিকভাবে রাতে তার বাসায় ফেরার কথা থাকলেও সে আর ফেরেনি। পরদিন তার স্ত্রী পারভীন আক্তার গৌরীপুর থানায় নিখোঁজ ডায়েরী করেন।
১৬ এপ্রিল শাহিনুর ইসলামের স্ত্রী ফেসবুকে পোষ্ট থেকে জানতে পারে একজন অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে আছে। তার স্ত্রী-ভাইয়েরা ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে গিয়ে শাহিনুর ইসলামের লাশ সনাক্ত করেন।
এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আক্তার ১৯ এপ্রিল গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপারের নির্দেশে মামলাটি তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ। ডিবির ওসির নেতৃত্বে দীর্ঘ সময় ধরে তদন্তে অপরাধী চক্রটি সনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। এ সময় হাসপাতালের সিসি ফুটেজে ছবি দেখে খুনীচক্রকে সনাক্ত করা হয়। পরে ১জুলাই বৃহস্পতিবার গাজীপুরের হোতাপাড়ার মনিপুর বাজার থেকে দুই নারীসহ চারজনকে গ্রেফতার করে ময়মনসিংহ ডিবি পুলিশ।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে পাঠানো হলে শাহিনুর ইসলাম হত্যাকান্ডসহ অটো ছিনতাইয়ের অপরাধ স্বিকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর