• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরের মাওহা বাজারে আগুনে তিনটি দোকান পুড়ে ছাই

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩:২৩ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের মাওহা বাজারে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১২ এপ্রিল) মধ্য রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
এ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়েছেন রামকৃষ্ণপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে সাদেক মিয়ার কম্পিউটারের দোকান, নিজ মাওহা গ্রামের নূরুল ইসলামের ছেলে রবিকুল ইসলামের মুদি দোকান ও বড়ইকান্দা গ্রামের আঃ মুন্নাফের ছেলে দুদু মিয়ার মুদি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
সাদেক মিয়া বলেন, কম্পিউটার, ইলেক্ট্রিক, ইলেক্ট্রনিক্স মালামাল ও আসবাবপত্রসহ ঘরটি পুড়ে যায়। তিনি আরো বলেন, আমি ধার-দেনা করে হাশিম উদ্দিন মাস্টারের ঘর ভাড়া নিয়ে ব্যবসা শুরু করেছিলাম। এ আগুনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে।
এ মালিকের ভাড়াটিয়া ঘরের মুদি দোকানী রফিকুল ইসলাম জানান, ঐ রাতে সাড়ে ১০টায় দোকানে তালা দিয়ে বাড়ী চলে যাই। মধ্যরাতে আগুন লাগার বিষয়টি স্থানীয়রা আমাকে মুঠোফুনে জানালে বাজারে এসে দেখি আমার সব পুড়ে যায়। এতে আমার তিন লক্ষ টাকার মুদি মালামাল ক্ষতি হয়।
অন্য মুদি ব্যবসায়ী দুদু মিয়া জানান, আমার দোকান ঘরটি মালামালসহ প্রায় ৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
বাজারের আশপাশের বাসিন্দারা ধারণা করে বলেন, বিদুৎ এর শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তারা আরো বলেন, মুহূর্তের মধ্যে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুন দেখে স্থানীয়রা তিন চার ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ জানান, অগ্নিকান্ডের ঘটনাটি শুনেছি। এতে ব্যবসায়ীদের অপূরণীয় তি হয়েছে। ক্ষয়ক্ষতি নিরূপণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর