• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

ঘোড়াঘাট এবারও স্থগিত ঋষিঘাট ঐতিহ্যবাহী গঙ্গা স্নান বারুণী মেলা

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ এপ্রিল ২০২১ | ৫:৪৪ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ঋষিঘাট ঐতিহ্যবাহী গঙ্গা স্নান বারুণী মেলা এবারও স্থগিত করা হয়েছে।
রবিবার (৪ এপ্রিল) বিকেলে ঋষিঘাট গঙ্গা স্নান মন্দির কমিটির সভাপতি প্রকাশ চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ঘোড়াঘাট উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু বলেন, গত বছরের ন্যায় এবারেও দেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দেশে লকডাউন আওতায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠান, সভা, সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এ মেলায় বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার লোকের সমাগম ঘটে থাকে। সে কারনে ঋষিঘাট ঐতিহ্যবাহী গঙ্গা স্নান বারুণী মেলা স্থগিত করা হয়েছে।
উল্লেখ্য ৯ এপ্রিল ২০২১ ভোর থেকে গঙ্গা স্নান, পূজা-অর্চনা, র্কীতন, ভাগবত পাঠ শত-শত নারী -পুরুষ গঙ্গা স্নানের মধ্যে দিয়ে এ মেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর