• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

চট্টগ্রামের যেসব এলাকায় শনি ও মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না

মোঃ সিরাজুল মনির, চট্টগ্রাম
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ১২:২৫ am
                             
                                 

চট্টগ্রাম মহানগরীর খুলশী, রামপুরসহ পটিয়া ও হাটহাজারীর কিছু এলাকায় আগামীকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) ও মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৭টা থেকে বিকাল ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে :

পাহাড়তলী কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত খুলশী/১০ (আংশিক) ফিডারের আওতায় মনছুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, আবদুল হাকিম মিয়া রোড, পিডিবি কলোনি, নাজির আহমদ রোড, ঈদগা, ঝর্ণাপাড়া, বার কোয়ার্টার, আবুল বিড়ি, পাহাড়তলী বাজার, লাকি হোটেল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

পটিয়া কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীনে জুলদা-সুপার পেট্রো কেমিক্যাল ৩৩ কেভি লাইন, জুলদা-ডায়মন্ড সিমেন্ট ৩৩ কেভি লাইন, জুলদা-ফিস হারবার ৩৩ কেভি লাইন, ১১ কেভি হাজি বাড়ী লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভীবাজার লাইন, নিমতল, ডায়মন্ড, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার টেম্পু স্টেশন, ডাঙ্গারচর, হাজী বাড়ী, ডায়মন্ড ব্রিজ, গোয়ালপাড়া ও আশপাশ এলাকা সমূহ।

ফিস হারবার উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিসহারবার ১, ২, ৩, ৪, ৫, ৬ নং ফিডার অধীনে বিএফডিসি, ইছানগর, কোস্টগার্ড, ডায়মন্ড রোড, ব্রিজঘাট, চরলক্ষ্য, চরপাথরঘাটা, কর্ণফুলী থানা, রিতা আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দ্যারটেক, মইজ্যারটেক, টোলব্রিজ, সিডিএ আবাসিক, এস আলম গ্রুপ ও আশপাশের এলাকাসমূহ।

হাটহাজারী কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দীঘির পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড, পশ্চিম ছড়ারকুল, সন্দ্বীপ কলোনি, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালীয়ারহাট, সেকান্দার হাট ও আশেপাশের এলাকাসমূহ।

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ফটিকা, কামাল পাড়া, আলীপুর, দেওয়ান নগর, হাটহাজারী বাজার, কাচারী রোড, মীরের হাট, মীরের খীল, আলমপুর, চারিযা, বারই পাড়া, বাস স্টেশন, ১ নম্বর বিবি গেইট, ২ নম্বর বিবি গেইট, জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদন হাট, ও আশপাশ এলাকা সমূহ।

রামপুর কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

মঙ্গলবার, ২০ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ফিডার নং-এইচ ০৩ ও ১০ (আংশিক) এর আওতায় হালিশহর বাস স্ট্যান্ড, চুনা ফ্যাক্টরি, হালিশহর থানা ও আ

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর