• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০২:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

ছাতকে হেফাজতের হামলা ও ভাংচুরের ঘটনায় গ্রেফতার ১৯

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ এপ্রিল ২০২১ | ৮:২৫ pm
                             
                                 

সুনামগঞ্জের ছাতকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ আটকের ঘটনায় থানা ও দোকানপাটে হামলা ও ভাংচুরে ঘটনায় অভিযান চালিয়ে মোট ১৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার রাত ১২টা থেকে আজ সোমবার (৫ এপ্রিল) সকাল ৯টায় পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা গেছে- জেলার ছাতকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের কর্ম-সমর্থকরা থানা ও দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুরে ঘটনায় আহত এসআই আনোয়ার মিয়া বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ৯৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৯০০জনকে আমাসী করে থানায় মামলা নং-৫ দায়ের করা হয়েছে। সেই মামলায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীন (২৮), রাজন আহমদ (২৬), একরাম হোসেন (২২), সামসুদ্দিন (২৩), সুমন আহমদ (২০), আলী হোসেন (২৮), মোস্তাফিজুর রহমান (১৯), জনি আহমদ (২১), আবুল হোসেন (২৩), আশরাফুল আলম (২২), আসাদুজ্জামান রায়হান (২২), শামীম আহমদ (২৫), মোহন মিয়া (২৮) ও মেহেদি হাসান (২৫)সহ মোট ১৯জনকে গ্রেফতার করা হয়েছে।
ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- গ্রেফতারকৃতদের কে আদালতের মাধ্যমে আজ সোমবার বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে। দায়েরকৃত মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর