• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

জাতীয় পার্টি এখন দেশের দ্বিতীয় বৃহত্তম রাজনৈতিক দল–জিএম কাদের

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : শনিবার, ২৬ জুন ২০২১ | ৮:১১ pm
                             
                                 

জাতীয় পার্টির চেয়াম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি এখন বাংলাদেশে দ্বিতীয় বৃহত্তম রাজনৈতিক দল। আগামী নির্বাচনে জনগনের একমাত্র আস্থার দল হিসাবে জাতীয় পার্টিকে মানুষ সমর্থন করবে। কারণ পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ তার ৯ বছরের শাসন আমলে দেশের সার্বিক উন্নয়নে যে অবদান রেখেছেন সে কথা জনগন এখন পর্যন্ত ভুলে নাই। আগামীতেও ভুলবে না। শুক্রবার সকালে ঢাকার উত্তরায় তার বাসভবনে জাপা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জাপার সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এবং জাতীয় পেশাজীবি সমাজের আহবায়ক ও জিএম কাদেরের ব্যক্তিগত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ নেতাকর্মীদের নিয়ে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় চলমান করোনার মহামারীর মধ্যে স্বাস্থ্যবিধি মেনে আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনে নেতাকর্মীরা মতামত ব্যক্ত করেন।
এসময় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের প্রতি সম্মান জানিয়ে তার মৃত্যুবার্ষিকীর দিন ১৪ জুলাই সরকারী ছুটি ঘোষণার দাবী জানিয়ে বলেন, পল্লী বন্ধুর অবদান জাতি ভুলে নাই। দেশের উন্নয়নে তার অবদান অবিস্মরণীয় থাকবে। তার নিজ হাতে গড়ে তুলে জাতীয় পার্টিকে দেশের রাজনীতি থেকে মাইনাজ করে চলা যাবে না। জাতীয় পার্টি নতুন রূপে সুসংগঠিত হচ্ছে। ক্রমেই শক্তিশালী হচ্ছে। তিনি তার নিজ এলাকা ময়মনসিংহে জাতীয় পার্টির বর্তমান অবস্থান তুলে ধরে বলেন, জাতীয় পার্টি তৃণমূল পর্যায়ে শক্ত ভিত গড়তে সক্ষম হয়েছে। আগামীতে যেকোন আন্দোলন সংগ্রাম এবং ভোটের মাঠে লড়ার জন্য জাতীয় পার্টি এখন পুরোপুরি প্রস্তুত রয়েছে।
এসময় ঢাকা দক্ষিন পেশাজীবি সমাজ ও ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির পক্ষ থেকে নেতাকর্মীরা পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর