• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল আইনে গ্রেপ্তার সাংবাদিক তানুর জামিন মঞ্জুর

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ৯:৩৮ pm
                             
                                 

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার সাংবাদিক তানভীর হাসান তানুকে আদালতে হাজিরের পর তার জামিন মঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরের দিকে বিজ্ঞ আদালতের বিচারক আরিফুল ইসলাম এ জামিন আবেদন মঞ্জুর করেন।

বিবাদী পক্ষের আইনজীবি অ্যাড. ইমরান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার তানভির হাসান তানুকে গ্রেপ্তারের তাকে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিজ্ঞ আদালত আইনজিবীদের যুক্তি তর্ক শোনার পর রিমান্ড আবেদন না মঞ্জুর করেন এবং সাংবাদিক তানভীর হাসান তানুর জামিন মঞ্জুর করেন।

জানা যায় সাংবাদিক তানু বেশ অসুস্থ। এই অসুস্থ অবস্থাতেই তার বিরুদ্ধে ০৫ দিনের রিমান্ডের আবেদন করেছিলো ঠাকুরগাঁও থানা পুলিশ।

রবিবার দুপুর ১২ টার সময় সাংবাদিক তানুকে হাসপাতাল থেকে এনে কোটে হাজির করা হয়। পরে তার বিরুদ্ধে ০৫ দিনের আবেদন করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছে মালার দায়ীত্বে থাকা কর্মকর্তা এস আই ডালিম।

এর আগে রবিবার গভীর রাতে শ্বাস কষ্ট জনিত সমস্যা হলে থানা হাজত থেকে হাসপাতালে নেওয়া হয় সাংবাদিক তানুকে।

সাংবাদিক তানুর পরিবারের সূত্রে জানাযায়, গত ০৫ তারিখেই তিনি করোনা থেকে সুস্থ হন। তবে এখনও তিনি শারীরিক অসুস্থতা অনুভব করছেন। তাকে নিয়মিত ওষুধ খাওয়ানো হচ্ছে।

তারা বলরন, এমন অবস্থায় তার স্বাস্থ্য সংক্রান্ত বিষয় নিয়ে আমরা শংকিত।

উল্লেখ্য যে,গত ৬ ও ৭ই জুলাই জাগো নিউজ পোর্টাল, বাংলাদেশ প্রতিদিন পত্রিকা সহ বিভিন্ন অনলাইনে “ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে করোনা রোগীকে ৩০০ টাকার পরিবর্তে ৭০ টাকার খাবার দেওয়া হয়” এই মর্মে একটি নিউজ প্রচার হয়। এই নিউজ প্রচারের পরেই হাসপাতাল কতৃপক্ষ নড়েচরে বসে এবং তারপরেই এই নিউজের বিপক্ষে হাসপাতালের পরিচালক সদর থানায় আইসিটি মামলা। সেই মামলায় শনিবার সন্ধায় তানুকে আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর