• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে শিশু নির্যাতনকারী রমজান আলী গ্রেফতার

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ৮:৫৯ pm
                             
                                 

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মাছ চুরির অপবাদ দিয়ে জুয়েল রানা (৯) নামে এক শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা রমজান আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার(১৩ জুলাই) রাতে নিজ বাসা থেকে নির্যাতনকারী রমজান আলীকে গ্রেফতার করা হয়।

বিষয়টি ফোনে নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায়। এর আগে রাতে নির্যাতনের শিকার ওই শিশুর বাবা থানায় একটি মামলা দায়ের করেন।

গত সোমবার (১২ জুলাই) রাতে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ অভিযোগ করেন নির্যাতনের শিকার হওয়া শিশুর বাবা-মা। এর আগে ৯ জুলাই শুক্রবার সকালে উপজেলার মল্লিকপুর গ্রামে ঘটনাটি ঘটে। সম্প্রতি ওই নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

নির্যাতনের শিকার শিশু জুয়েল রানা (৯) উপজেলার ৮ নম্বর দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর সরকার পাড়া গ্রামের মনির উদ্দিনের ছেলে। সে পূর্ব মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় শ্রেণির ছাত্র।

জানা গেছে, ০৯ জুলাইল শুক্রবার সকালে পীরগঞ্জ উপজেলার মল্লিকপুর সরকার পাড়া গ্রামে জাল থেকে মাছ চুরির অপবাদ দিয়ে গাছের সঙ্গে গরুর দড়িতে বেঁধে পেটানো হয় শিশু জুয়েলকে। জুয়েল বাসায় গিয়ে ভয়ে কাউকে বিষয়টি না জানিয়েই চুপ করেই থাকে। পরদিন পায়ে অনেক ব্যথা থাকলেও ভয়ে বাসায় কিছু বলেনি শিশুটি। অবশেষে ব্যথায় থাকতে না পেরে সোমবার বন্ধুর মাধ্যমে বাবা-মাকে বিষয়টি জানায় সে। শারীরিক অবস্থার অবনতি হলে শিশু জুয়েলকে সোমবার রাতে পরিবার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় বলেন,এ ঘটনায় শিশু জুয়েলের বাবা মনির উদ্দিন রাতে বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার এজাহার নামীয় আসামী রমজান আলীকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর