• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

‘দেবিদ্বারে নৌকার বিজয় ঠেকানো যাবেনা’-আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন

শহিদুল ইসলাম ভূঁইয়া, দ্বেবীদার (কুমিল্লা)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ১০:০৩ pm
                             
                                 

বিএনপিকে চাপাবাজের দল উল্লেখ করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন বলেন, বিএনপির অবস্থা ভালো না, তারা নিজেরাই জানেনা তাদের ভবিষ্যৎ কি, আগামী ২৮ ফেব্রুয়ারি নৌকার মার্কার বিজয় নিশ্চিত। যারা এখনও দুল্যমান তারা এখনও সময় আছে নৌকায় ওঠে যান, অন্যদিকে যেয়ে কোন লাাভ নেই । তিনি বিএনপির প্রার্থীর উদ্যেশে বলেন, আপনার নেত্রী চুরির দায়ে জেল খেটেছেন, আরেক নেতা দণ্ড নিয়ে পালিয়ে আছেন, আপনি প্রার্থী হয়েছেন ভালো কথা আপনি নিজেও জানেন আপনি জিতবেন না, সুতরাং আপনার নেতা কর্মী নিয়ে নৌকায় ওঠে যান, রাজীর চাচা বলতে কেউ নেই, তিনি বেঈমান চাচা, রাজী হচ্ছে শেখ হাসিনার লোক, রাজী কখনো নৌকার বেঈমানী করতে পারে না। মঙ্গলবার বিকালে এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে আয়োজিত দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচন উপলক্ষে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।
নির্বাচনী পথসভায় বক্তারা আরও বলেন, চারদিকে নৌকার জোয়ার উঠেছে, দেশ চালায় নৌকার প্রধানমন্ত্রী, দেবিদ্বার সংসদ সদস্য নৌকার, দেবিদ্বারের মানুষ নৌকার পক্ষে সুতরাং যারা অন্যচিন্তা করে ঘুম হারাম করছেন কোন লাভ নেই, বিএনপি আর কোন দিনও ক্ষমতার মুখ দেখবে না।
আগামী ২৮ ফেব্রুয়ারি কেন্দ্রে কেন্দ্রে নৌকার পাহারা দিবেন, নির্বাচন বানচাল করার চেষ্টা যারা করবে তাদের কোন অবস্থাতেই মাঠে উঠতে দিবেন না। আমরা নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে দেখিয়ে দিতে চাই দেবিদ্বারের নৌকা ছাড়া আর কিছুও নেই।
নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি একটি বারের জন্য সুযোগ চাই, আমি যদি আপনাদের সেবা দিতে ব্যর্থ হই আর কোনদিন আপনাদের সামনে আসবো না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন, দয়া করে আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ দিন, কথা দিচ্ছি, আপনাদের পাশে থেকে আপনাদের সাথে নিয়ে দেবিদ্বাকে উন্নয়নের রোল মডেল করব।
উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. লুৎফর রহমান বাবুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি আব্দুস সবুর, কুমিল্লা উত্তরজেলা আওয়ামীলীগের সভাপতি ম.রহুল আমিন, সহসভাপতি সাবেক এমপি ও মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আরফানুল হক রিফাত, উপজেলা সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার।
উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহবায়ক বাহা উদ্দিন বাহার, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কাশেম চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবু কাউছার অনিক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর