• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

দেশ ও জাতির কল্যানে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ ডিসেম্বর ২০২০ | ৫:৪১ pm
                             
                                 

বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন সাংগঠনিক অবকাঠামো জোরদার করে আগামী দিনে দেশ ও জাতির কল্যানে ঐক্যবদ্ধ ভাবে কাজ কতে হবে। জননেত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হবে। জননেত্রী আপনাদের ভালবেসে প্রতিমন্ত্রী উপহার দিয়েছে। তার ভালবাসার প্রতিফলন দিতে সকলে ভেদাভেদ ভ’লে সাধারণ মানুষের পাশে থাকতে হবে। তিনি চর পুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গণ সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরো বলেন যাদের জমি আছে ঘর নাই তাদের তালিকা করে আমরা ঘর দেওয়া কাজ চলমান রেখেছি। চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে স্বাস্থ্য সুরক্ষা থাকার আহবান জানান।
চর পুটিমারী ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে রাজনৈতিক নেতৃবৃন্দ,সুধী,শিক্ষক,বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে সংবর্ধনা দেন। পরে আলোচনা সভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুজ্জামান সুরুজ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম প্রমূখ।

অন্যানের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,হাবিবুর রহমান চৌধুরী শাহিন, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,পৌর আ’লীগ সাবেক সভাপতি নুর ইসলাম নুর,দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ।
সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে চর গোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজজে ডিগ্রীর চর উচ্চ বিদ্যালয় মাঠে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর