• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্মপাশায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য ৫০টি গৃহ নির্মান কাজের উদ্বোধন

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ৪:২৬ pm
                             
                                 

সারাদেশে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান কর্মসূচির আওতায় “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় প্রাথমিকভাবে ক শ্রেণির (ভূমিহীন ও গৃহহীন) মোট ১২০টি পরিবারের জন্য সরকারি খাস জমিতে গৃহ নির্মাণের বরাদ্দ প্রদান করা হয়েছে। প্রতিটি দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা গৃহের আয়তন ৩৯৪ বর্গফুট যা নির্মাণে ব্যয় হবে ১,৭১,০০০টাকা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীনদের জন্য ৫০টি গৃহ নির্মান কাজের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মুনতাসির হাসান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু তালেব, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিদ্র চন্দ্র তালুকদার, জয়শ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)প্রজেশ চন্দ্র দাস প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মাদ মুনতাসীর হাসান বলেন, মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে ধর্মপাশা উপজেলা প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 326
    Shares


এই বিভাগের আরো খবর