• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

নাগেশ্বরীতে সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : বুধবার, ১১ আগস্ট ২০২১ | ১১:১৪ pm
                             
                                 

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযুক্ত সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে দুর্ভোগ কবলিত এলাকাবাসী।

বুধবার (১১ আগস্ট) সকালে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের সাপখাওয়া চৌরাস্তায় প্রায় ১ ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার মধুরহাইল্যা থেকে রায়গঞ্জ ইউনিয়নের সাপখাওয়া-রতনপুর পর্যন্ত গুরুত্বপূর্ণ সড়কটিতে দূভোর্গ নিয়ে দীর্ঘদিন থেকে চলাচল করছেন হাজার হাজার মানুষ। সংশ্লিষ্ট দপ্তরসহ জনপ্রতিনিধিদের কাছে বারবার আবেদন করেও সড়কটি পাকা না হওয়ায় বর্তমানে চলাচল অযোগ্য প্রায়। এ সড়কে প্রতিদিন হাজারো মানুষ যাতায়াত করে। উপজেলা ও জেলা শহরে যাওয়ার সড়কটির এমন বেহাল দশা। কৃষিপ্রধান এলাকায় উৎপাদিত কৃষিপণ্য পরিবহন, মূমুর্ষ ও প্রসূতি রোগীকে হাসপাতালে নেয়াসহ এলাকার শিক্ষার্থীরাও যাতায়াতে দূর্ঘটনার শিকার হচ্ছে।

এ সময় বক্তব্য রাখেন, সাবেক সেনা সদস্য আবুল হোসেন, আবু সায়েম, ডা. শেখ মো. নুর ইসলাম, হাফিজুর রহমান হৃদয়, মিজানুর রহমান মিজান, এন্তাজুল হক, শামীম হোসেন প্রমূুখ। বর্তমান সরকারের গ্রামকে শহর করার ঘোষণায় অন্যান্য এলাকায় উন্নয়ন হলেও ওই এলাকাটিতে উন্নয়নের ছোঁয়া লাগেনি বলে বক্তারা ক্ষোভ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর