• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

পাবনায় মন্দিরের আশ্রমে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : বুধবার, ৫ আগস্ট ২০২০ | ১২:২৪ am
                             
                                 

পাবনা জেলার ফরিদপুর উপজেলার চিথুলিয়ার শম্ভুনাথ মন্দির সংলগ্ন ঘরে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। মন্দিরের পাশে ঘরে রাখা এলাকার জেলে সম্প্রদায়ের জাল পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ১৪ লক্ষ টাকার মাছ ধরা জাল পুড়ে ঐ এলাকার জেলে সম্প্রদায় পথে বসে গেছে।

পুলিশ জানায়, জাল দিয়ে মাছ ধরে জীবীকা নির্বাহ করতো এ মন্দিরের অনেক মানুষ। কিন্তু জাল পুড়িয়ে দেওয়ার কারণে ছেলে মেয়ে নিয়ে অর্থভাবে দিশেহারা হয়ে পড়েছে। এমনকি হিন্দু সম্প্রদায়ের রথযাত্রার রথ আগুনে পুড়ে যাওয়ায় ধর্মীয় অনুভুতিতে তারা মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।

শম্ভুনাথ মন্দিরের সভাপতি প্রফুল্ল চন্দ্র দাস বলেন, তাদের আশ্রমঘর ও ভেতরে থাকা মাছধরা বেড়জাল পুড়ে প্রায় ১৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমরা অনেক কষ্টে দিনাতিপাত করছি। তিনি আরও বলেন এই ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করে আমাদের জেলে সম্প্রদায়ের প্রতি সুদৃষ্টি দিতে সরকারের কাছে বিনয়ী আবেদন জানান।

চাটমোহর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সজিব শাহরীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মন্দিরের পাশে একটি ঘরে রাখা জেলেদের জাল আগুনে পুড়ে গেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা কি কারণে আগুন দিয়েছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 38
    Shares


এই বিভাগের আরো খবর