• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মতলব পাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য

পিরোজপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চীনা নাগরিক নিহত

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ অক্টোবর ২০২০ | ১২:৩৭ am
                             
                                 

পিরোজপুরে নির্মানাধীন ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে (বেকুটিয়া সেতু) কর্মরত প্রধান টেকনিশিয়ান চীনের নাগরিক মি. লাওফা (৫৮) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। আজ বুধবার সন্ধ্যায় পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া সেতু সংলগ্ন কুমিরমারা এলাকায় তার উপর হামলা করে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। তাকে আহত অবস্থায় পিরোজপুর হাসপাতালে আনা হলে রাত পোনে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিজাম উদ্দিন চায়না নাগরিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে তাকে মুমূর্ষ অবস্থায় নিয়ে আসা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
পিরোজপুরের পুলিশ সুপার জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতাল এবং ঘটনাস্থলে গিয়েছে। হামলার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।
পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন জানান, ঘটনার সময় মি. লাওফা নির্মানাধীন সেতু সংলগ্ন চায়না কর্মকর্তাদের আবাসিক ব্যারাক থেকে শ্রমিকদের টাকা দেওয়ার জন্য বাই সাইকেলে করে সেতুর কাজের স্থলে যাচ্ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর