• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ফকিরহাটে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে নিহত ৭, চালক আটক

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ১১:৩৫ pm
                             
                                 

বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ছয় যাত্রী নিহত হয়েছেন।শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এতে ইজিবাইকের সাত যাত্রী ঘটনাস্থলে নিহত হন।বাগেরহাট ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। পিকআপ চালক ওসমান গনি (২০) কে আটক করেছে ফকিরহাট থানা পুলিশ।বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ফকিরহাট উপজেলা নির্বাহমী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।দাফন-কাফনের ব্যয়বহনসহ প্রত্যেক নিহতের পরিবারকে ২০ হাজার টাকা প্রদানের কথা জানিয়েছেন জেলা প্রশাসন।

নিহতদের মধ্যে পাঁচ জনের নাম ও পরিচয় পেয়েছে পুলিশ।এরা হলেন,বাগেরহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত আব্দুল ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫),ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪২),একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১),বাগেরহাট সদর উপজেলার দক্ষিনখানপুর গ্রামের মন্তাজ শেখের ছেলে নজরুল শেখ (৫৫),ফকিরহাট উপজেলার পারনওয়াপাড়া এলাকার কালিপদ দে‘র ছেলে গৌড়নন্দ দে (৫০)।
আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়।অবস্থা গুরুত্বর হওয়ায় নূর মোহাম্মাদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।অটো যাত্রীরা পান ব্যবসায়ী ও বরাজ শ্রমিকের কাজ করতেন।
পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে পানের বরাজে কাজ করা ১০ শ্রমিক নিয়ে শিবচর-মাদারীপুর এলাকায় গিয়েছিল সে।সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এই দূর্ঘটনা ঘটায় ওসমান গনি।
স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন,হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই।শব্দ শুনে রাস্তায় এসে দেখি অটোটি দুমড়ে মুচড়ে গেছে।লোকজন রাস্তার উপর পরে আছে।তখন একজনের হাতপা নরছিল।তাকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।
বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, আমরা ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি।দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি।ইজিবাইকে থাকা আরও এক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে তিনি ও মারা গেছেন।ইজিবাইকটি ফকিরহাটের দিকে এবং পিকআপটি খুলনার দিকে যাচ্ছিল।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি।সে সাতক্ষিরা থেকে লোকনিয়ে শিবচর-মাদারীপুর গেছিল।সেখানে লোক নামিয়ে দিয়ে ফেরার পথে পিআপটিকে সামনা-সামনি ধাক্কা দেয়।নিহত ৭জনের মধ্যে আমরা পাঁচজনের পরিচয় পেয়েছি।পরিচয় পাওয়া পাঁচজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর