• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের ঈদ উপহার সহায়তা প্রদান

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৯:৩৬ pm
                             
                                 

 ময়মনসিংহের ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের, আর্থিক সহায়তা অনুদান চলমান কার্যক্রমের,   বৃহস্পতিবার বিকেলে  রাঙ্গামাটিয়া ইউনিয়নের  হাতিলেইট ও বাবুগঞ্জ বাজারে   ঈদ উপহার মানবিক আর্থিক সহায়তা প্রদান করা হয়।
হাতিলেইট বাজারের পঙ্গু অসহায় গরীব মোঃ শফিকুল ইসলাম, বাবুগঞ্জ বাজারের গরীব মেধাবী ছাত্র দূর্ঘটনা কবলিত পঙ্গু মোঃ সোহেল রানা এবং একজন বধির ( বোবা), একজন গরীব অসহায়  মহিলাকেও এই আর্থিক অনুদান দেওয়া হয়।
মির্জা মোঃ আমিরুল ইসলাম মজনু মাষ্টারের সভাপতিত্বে, মোঃ মনজুরুল হকের সঞ্চালনায়,   করোনার মহামারিতে স্বাস্থ্য বিধি মেনে কোরআন তেলওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। কোরআন তেলাওয়াত ও মোনাজাত করেন আলহাজ্ব মোঃ আশরাফুল আলী।
বক্তব্য রাখেন সমাজ সেবক মোঃ আমিনুল ইসলাম,  মোঃ আঃ আলিম,  শিক্ষা অনুরাগী  মোঃ রফিকুল ইসলাম মুক্তা চৌধুরী,  মির্জা বিপ্লব,  মোঃ কলিমউদ্দিন ডাক্তার মোঃ রুবেল আকন্দ প্রমুখ।
 নেতৃবৃন্দ বলেন  বলেন – প্রবাসী পরিবার মানবিক সংগঠন কে এই মহৎ কাজের জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানাই, অভিনন্দন জানাই এই সংগঠনের স্বেচ্ছাসেবক প্রতিনিধি টিমকে। পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের  অটোচালক,শ্রমিক, প্রতিবন্ধি,বিধবা,এতিম, বেকার, অস্বচ্ছল পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান, এই প্রবাসী পরিবার মানবিক সংগঠনের কার্যক্রমকে উপলব্ধি করে।
করোনার এই মহামারীতে দেশের বাইির থেকে আর্থিক ভাবে  যারা সহযোগিতা করছেন, আল্লাহ তায়ালা তাদেরকে নেক হায়াত দান করুন, করোনা থেকে আল্লাহ হেফাজত করুন।  আবারও এলাকাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ধন্যবাদ জানান।
আমিরুল ইসলাম বলেন – প্রবাসী পরিবার মানবিক সংগঠনের মত সুন্দর কার্যক্রম আর কোথাও দেখিনি। প্রবাস থেকে অনেক কষ্টের, ঘামের, শ্রমের টাকা অসহায় গরীব মানুষকে দিচ্ছে, তা অনুকরণীয় হয়ে থাকবে। আল্লাহ তায়ালা প্রবাসী পরিবার মানবিক সংগঠনটি  যেন চিরকাল এই পৃথিবীতে থাকে, আমরা আশাবাদী দোয়া করি।
স্বেচ্ছাসেবক প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন – মোঃ জহিরুল ইসলাম, শামীম, রাকিব প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর