• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

ফুলবাড়িয়ায় সুপারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ষড়যন্ত্রকারী বিরুদ্ধে প্রতিবাদ

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ১:১৬ am
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কাহালগাঁও রঙ্গেরদারা মোড়ে সুপারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ষড়যন্ত্র করায় প্রতিবাদ ওআলোচনা সভা করে এলাকা বাসী।
গতকাল সোমবার বিকালে প্রতিবাদ করেছে এলাকাবাসী ও শিক্ষাথীবৃন্দ। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাওলানা আব্দুল মুন্নাফ, কৃষকলীগ নেতা মোঃনাছির উদ্দীন এম এ, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন,আঃ বারী মাষ্টার, গোলাম হোসেন, আদম আলী, ফজলুল হক মৌলভী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোশাররফ হোসেন লিটন, আব্দুল আলিম প্রমুখ।
জানাযায়, পূর্ব সূত্রুতার জেরদরে সুপারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্র করেছে। ৪০ বছর যাবৎ কাহালগাও ইসলামীয়া দাখিল মাদ্রাসা দায়িত্ব পালন আরছে। সুপার উপজেলা জামিয়াতুল মোদারেছি এর নিবাচিত সভাপতি।ইমাম কামরুল বিগত দিনে এক ছেলেকে বলাদকার করেছে তার প্রতিবাদ করার কারনে সুপারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়েছে।
ডাক্তার বিল্লাল হোসেন আক্ষেপ করে বলেন অত্র এলাকায় যতগুলো ইসলামী আলোচনা হয় সব সবগুলোর সভাপতি সুপার আঃ ছালাম হুজুর। তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর