• বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাটে হেফাজত কর্মীদের হামলায় ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ৭:৫১ pm
                             
                                 

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় হেফাজত কর্মীদের সাথে সংঘর্ষে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) বেলা ১১টায় মোল্লাহাট উপজেলার উদয়পুর কিন্ডার গার্টেন এলাকায় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে । তবে পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে । এই ঘটনায় কেউ আটক হয়নি ।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে হেফাজতের নেতাকর্মীরা উদয়পুর কিন্ডার গার্টেন এলাকয় জড়ো হয়ে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় হেফাজতের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পুলিশ সদস্যদের উপর ইট-পাটকেল ছুড়া শুরু করে। হেফাজত কর্মীদের ছোড়া ইটের আঘাতে থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে মোল্লাহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে । ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।
বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন মোল্লাহাটে হেফাজত কর্মীরা মিছিল বেরকরতে চাইলে পুলিশ বাধা দিলে এসময় হেফাজত কর্মীদের ছোড়া ইট এসে ওসির হাতে লেগে আহত হয়েছে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন
  • 13
    Shares


এই বিভাগের আরো খবর