• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কোটি টাকার ক্ষতি

বোয়ালমারীতে আগুনে পুড়ে ভস্মীভূত ৬টি পাটের গুদাম

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ৬ ফেব্রুয়ারী ২০২১ | ১০:১৯ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি পাটের গুদাম পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত বাজারে এ ঘটনা ঘটে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১ কোটি টাকা বলে স্থানীয়রা জানান। আগুন লাগার খবর পেয়ে বোয়ালমারী, সালথা ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের তিনটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।
আগুনে ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী বিপ্লব কুমার বসু প্রদীপ জানান, শনিবার বিকালে বিদ্যুতের মূল খুঁটি থেকে মিটার পর্যন্ত টাঙানো বিদ্যুতের তারে পাট বোঝাই একটি ট্রাক বেঁধে বিদ্যুতের তার ছিঁড়ে পাটের গুদামে আগুন লাগে। এ সময় আগুন মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। আগুনে মো. মনির সিকদারের প্রায় ৩০০ মন, আমার (বিপ্লব) প্রায় আড়াইশ মন, ট্রাকে থাকা গোপালগঞ্জের মুকসুদপুরের পাট ব্যবসায়ী সুবোধ কুন্ডুর প্রায় ৮০ মন পাট এবং আলমগীরের ৫০ মন পেঁয়াজ পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। আগুনে জলিল সিকদারের তিনটি, ফরমান সিকদার ও সমর স্বর্ণকারের একটি করে গুদাম ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। এছাড়া নুরুল আলমের একটি গুদামের আংশিক পুড়ে গেছে।
বোয়ালমারী ফায়ার সার্ভিসের টিম লিডার মো. ওহিদুজ্জামান সাইফুল বলেন, ‘আগুন লাগার খবর পেয়ে বোয়ালমারী, সালথা, মুকসুদপুর থেকে ফায়ার সার্ভিসের মোট তিনটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ট্রাকে বেঁধে বিদ্যুতের তার ছিঁড়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 19
    Shares


এই বিভাগের আরো খবর