• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

ভূরুঙ্গামারীতে সাংবাদিক হত্যা চেষ্টার অভিযোগে চেয়ারম্যান আটক

মাসুদ আল করিম, ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ | ৬:৩৪ pm
                             
                                 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রেস ক্লাব সাধারণ সম্পাদককে হত্যা চেষ্টার ঘটনায় ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, গত শুক্রবার বিকেলে ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টুকে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে সদর ইউপি চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন। এঘটনায় এমদাদুল হক মন্টু বাদী হয়ে রোববার রাতে থানায় একটি মামলা দায়ের করে যার নম্বর ১০। এরই প্রেক্ষিতে সদর ইউপি চেয়ারম্যানকে আটক করে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, চেয়ারম্যান রোজেন গত শুক্রবার এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের দুইজন কর্মচারীকে মারধর করে। খবর পেয়ে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ও প্রেসক্লাব সম্পাদক এবং দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে পৌছলে রোজেন তার মাথায় কংক্রিটের ভারী খন্ড দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এছাড়া গত দুই মাসে ওই চেয়ারম্যান প্রায় অর্ধশত ব্যক্তি শারীরিক ভাবে লাঞ্চিত করেছেন।
ভূরুঙ্গামারী থানার ওসি মুহা: আতিয়ার রহমান সদর ইউপি চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। ভুরুঙ্গামারী সার্কেলের এএসপি শওকত জানান, সদর চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকান্ডে জনগণ অতিষ্ঠ হয়ে পড়েছে। একজন সাংবাদিককে প্রাণনাশের অভিযোগে মামলা দায়েরের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা জানান, উক্ত চেয়ারম্যানের সকল অপকর্মের তদন্ত চলছে। ভবিষ্যতে আর কাউকে উপজেলা পরিষদের আইনশৃংখলা বিঘিœত হয় এমন কর্মকান্ড করতে দেয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর