• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মণিরামপুরে বিনামূল্যে চিকিৎসা পেলেন ৬০০ নারী-পুরুষ

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ জানুয়ারী ২০২১ | ৭:৩৯ pm
                             
                                 

যশোরের মণিরামপুরে বিনামূল্যে ৬০০ নারী-পুরুষ চিকিৎসা সেবা পেয়েছেন। ‘আলোর পথে’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন খেদাপাড়া পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত পাঁচজন মেডিকেল অফিসার ক্যাম্পে রোগী দেখেন।
পাঁচ চিকিৎসক হলেন, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুসাব্বিরুল ইসলাম রিফাত, আদ্ব্-দ্বীন ছকিনা মেডিকেলের চিকিৎসক তৌহিদুজ্জামান ও হযরত আলী, যশোর নাভানা হাসপাতালের চিকিৎসক তারিক হাসান তুরিন এবং খাদিজাতুল দিশা।
সংগঠনটির পক্ষ থেকে শুক্রবার সকালে খেদাপাড়াসহ আশপাশের এলাকায় মাইকিং করে ফ্রি চিকিৎসার বিষয়টি জানানো হয়। এরপর খেদাপাড়া, গালদা, খড়িঞ্চি, জালালপুর, হেলাঞ্চি, টেংরামারী, রোহিতা, বসন্তপুর, দীঘিরপাড়, এনায়েতপুর, শৈলি, রাজগঞ্জ এলাকার শতশত নারী-পুরুষ ক্যাম্পে সেবা নিতে আসেন।
ডাক্তার মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন, আমি সকাল থেকে দুইশ রোগীকে বিনামূল্যে পরামর্শসহ ওষুধ দিয়েছি। ‘আলোর পথে’র পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে।
আলোর পথের সহ-সভাপতি সাগর আল-মামুন বলেন, ২০১৬ সালে সেবার উদ্দেশ্য নিয়ে ‘আলোর পথে’ নামের স্বেচ্ছাসেবী সংগঠনটি যাত্রা শুরু করে। আমরা প্রতিবছর সেবামূলক কাজ করে থাকি। এরআগেও সংগঠনটির পক্ষ থেকে কম্বল বিতরণ ও বৃক্ষ রোপণ করা হয়েছে। আমাদের সদস্য সংখ্যা প্রায় ৩০০ জন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর