• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মমেক হাসপাতালে নতুন সেবা তত্ত্বাবধায়ক ক্যাথরিন সিন্ধা বালা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : রবিবার, ২৯ আগস্ট ২০২১ | ৯:৫৯ pm
                             
                                 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন সেবা তত্ত¡াবধায়ক হিসেবে যোগদান করেছেন ময়মনসিংহ নার্সিং কলেজের সিনিয়র শিক্ষক ক্যাথরিন সিন্ধা বালা। তিনি একজন স্বনামধন্য নার্স হিসেবে নার্সিং সেবা প্রদান করে যাচ্ছেন।
গত ২৫ আগস্ট তিনি নতুন পদে যোগদান করেন। এসময় তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিং সেবাকে আরো গতিশীল ও জোরদার প্রত্যয় ব্যক্ত করে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সুচিকিৎসা সেবা পাবার অধিকার নিশ্চিত করতে এবং স্বাস্থ্য সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নানামুখি কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার নার্সিং সেবার মানোন্নয়নসহ বিভিন্ন নার্সিং বিভাগকে অধ্যাধুনিক করতে নানামুখি কাজ করছে। আমরা যারা এই নার্সিং পেশায় নিয়োজিত আছি তাদেরকে দায়িত্বশীল অবস্থানে থেকে সরকারের সিদ্ধান্ত মত মানুষের জন্য কাজ করে যেতে হবে। তিনি বলেন, নার্সিং হচ্ছে একটি সেবামূলক মহৎ কাজ। কাজেই এ পেশার মান বৃদ্ধিতে তিনি কাজ করবেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালকে নার্সিং সেবায় দেশের মডেল হিসেবে উপস্থাপন করার লক্ষ নিয়ে কাজ করবেন বলে জানান।
নবাগত সেবা তত্বাবধায়ককে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন( বিএনএ) মমেক হাসপাতালের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক নাজমা খাতুন, বি এন এ নেতা নার্সিং কমকর্তা আব্দুল লতিফ তালুকদার, নাছিমা সরকার, আব্দুল আজিজ, মোহাম্মদ মিজানুর রহমান, নরুল ইসলাম উজ্জ্বল, আনোয়ারুল হক, আব্দুল মজিদ, মোঃ শফিকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর