• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মাগুরা সদর হাসপাতালে ৪টি ক্যানোলা মেশিন হস্তান্তর

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৯:১৬ pm
                             
                                 

মাগুরা সদরের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ২জুলাই শুক্রবার ৪টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর করা হয়েছে। এর ফলে শ্বাস কষ্ট নিয়ে হাসপাতালে আসা রোগীদের আক্সিজেন সরবরাহ আরো সহজতর হলো।
মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পক্ষে সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ানের কাছে এ মেশিন হস্তান্তর করেন মাগুরায় করোনা মহামারিতে সহায়তায় গঠিত হটলাইন টিমের সমন্বয়ক ও জেলা যুবলীগের আহবায়ক ফজুলর রহমান।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের উদ্যোগে ২টি এবং তার অনুরোধে জেলা পরিষদের পক্ষ থেকে ২টিসহ মোট চারটি মেশিন হস্তান্তর করা হয়।

মাগুরার সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান জানান, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের উদ্যোগে ৪টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন মাগুরা ২৫০ শয্যা হাসপাতলে উপহার হিসেবে দেয়ায় আমরা কৃতজ্ঞ। এতে করে যেসব করোনা রোগীদের শ্বাসকষ্ট বেশি হচ্ছে এবং যেসব রোগীদের বেশি পরিমাণে অক্সিজেনের প্রয়োজন হবে তাদেরকে এ মেশিন ব্যবহার মাধ্যমে সহজেই রুগিদের অক্সিজেন দেয়া সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর