• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বর্ণের দাম ভরিতে কমল ১৫১৬ টাকা ঈদের পর সশরীরে ইবির অনার্স ও মাস্টার্সের পরীক্ষা সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় ঘর পাচ্ছে আরও ৬৬৫টি ভূমিহীন পরিবার সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং দেবিদ্বারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্যামনগর লকডাউন বাস্তবায়নে ৩৭টি গাড়ী আটক

মাদারীপুরে শিবচরে দেশীয় অস্ত্রসহ দুই যুবক আটক

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ এপ্রিল ২০২১ | ৭:১২ pm
                             
                                 

মাদারীপুর জেলার শিবচরে রামদা, চাইনিজ কুড়ালসহ দুই যুবককে আটক করেছে শিবচর থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের শফিজ আকনেরকান্দি গ্রামের মিরাজ আকনের বাড়ির সামনে থেকে একটি ইজি বাইকের মধ্যে থেকে ৪ টি চাইনিজ কুড়াল, ২ টি রাম দা, ৯ টি গুলতি ও ১০০ মারবেল উদ্ধার করা হয়। এসময় রনি হাওলাদার(১৮) ও হালান শিকদার(৩২) নামের দুইজনকে আটক করে পুলিশ। শিবচর থানা সূত্রে জানা গেছে, আটককৃত দুই ব্যক্তি স্থানীয় চেয়ারম্যান প্রার্থী মনোয়ার বেপারীর সমর্থক। তারা প্রতিপক্ষের লোকজনের উপর হামলার প্রস্তুতি নিচ্ছিল।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইজিবাইকের সীটের নিচ থেকে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিরাজ হোসেন বলেন,’আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র মামলা হয়েছে। তারা প্রতিপক্ষের উপর হামলা চালানোর জন্য প্রস্তুতি নিচ্ছিল বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর