• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাদারীপুর কাভার্ড ভ্যানের চাপায় ছেলের সামনে মারা গেল মা

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৩৮ pm
                             
                                 

মাদারীপুরে কাভার্ড ভ্যানের চাপায় পুলিশ সদস্য(এ এস আই) ছেলে মাহফুজুর রহমানের(২৮) সামনেই মারা গেল মা রোজিনা পারভিন (৪৫)। বুধবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রীজের উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার পুলিশ সদস্য(এএসআই) মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানার কর্মরত ছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দুপুুরে ঢাকা-বরিশাল মহাসড়কে মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল আইয়ান জুট মিলস নামে একটি কাভার্ড ভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ সদস্য মা ও ছেলে। মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রীজের উপর উঠলে উপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায় এসময় দ্রুতগতির কাভার্ড ভ্যান মা রোজিনা ও ছেলে মাহফুজকে চাপা দিয়ে চলে যেতে চাইলে স্থানীয়রা কাভার্ড ভ্যানটিকে আটক করে। এসময় মা রোজিনা পারভিনের ঘটনস্থলে মারা যান এবং ছেলে পুলিশ সদস্য (এএসআই ) গুরত্বর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

মাদারীপুর সদর থানার তদন্ত ওসি মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর