• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মোরেলগঞ্জে আওয়ামীলীগ নেতার ক্ষরের গাধায় আগুন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ মার্চ ২০২১ | ৭:৪০ pm
                             
                                 

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনীয়া ইউনিয়নের চর-হোগলাবুনীয়া গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাকের বাড়ীতে দুর্বৃত্তরা রাতের আধারে ৩ টি ক্ষরের গাধায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

হোগলাবুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. হেমায়েত হাওলাদারের বাড়ীতে রোববার গভীর রাতে একদল দুর্বৃত্তরা ৩ টি ক্ষরের গাধায় আগুন দেয়। আগুনে ৩ টি ক্ষরের গাধা ও পাশে থাকা একটি গরুর ঘড় পুড়ে ছাই হয়ে যায়।

এ ব্যাপারে মো. হেমায়েত হোসেন হাওলাদার জানান, সোববার ফজরের আজানের পরে বাইরে নেমে তিনি আগুন দেখে ডাক চিৎকারদেন। এসময় স্থানীয় লোকজন এসে ক্ষরের গাধা পুড়তে দেখেন। তিনি বলেন, গত ২০১৭ সনের ইউপি নির্বাচনের একমাস পড়ে রাতের আধারে দুর্বত্তরা তার ২ টি ক্ষরের গাধায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। সেসময় তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে  তিনি আওয়ামীলীগের প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা চালিয়েছিলেন। তিনি নির্বাচনে মনোনয়ন নাপাওয়ায় তিনি মনোনয়ন পাওয়া নৌকা মার্কার প্রার্থী মো. আকরামুজ্জামানের পক্ষে কাজ করছেন। কিনি আরো বলেন, প্রতিপক্ষ তার বাড়িতে আগুন লাগিয়ে তাকে ভয়ভিতী দেখাচ্ছেন।

এ ঘটনায় মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর