• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা গ্রুপের কর্মী নিহত

কারেন্ট বার্তা
প্রকাশ হয়েছে : রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ | ৬:২৪ pm
                             
                                 

রাঙামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা গ্রুপ অর্থাৎ সংস্কারপন্থী এক কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম রতন প্রিয় ওরফে ধীমান চাকমা (৩৫)।

আজ রবিবার সকালে বাঘাইছড়ি উপজেলার ৩৪নং রূপকারী ইউনিয়নের পাঘুয্যছড়ি এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনার জন্য প্রতিপক্ষ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসকে দায়ী করেছে এমএন লারমা গ্রুপের সাধারণ সম্পাদক জোসি চাকমা।

তিনি বলেন, বাঘাইছড়ি উপজেলার ৩৪নং রূপকারী ইউনিয়নের পাঘুয্যছড়ি এলাকায় হানা দিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস নেতা মনিময় চাকমা নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী ধীমান চাকমাকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করে পালিয়ে যায়।
তবে এ অভিযোগ অস্বীকার করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি নেতা ত্রিদীপ চাকমা ওরপে দীপ বাবু। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিতে কোন সন্ত্রাসী কর্মকাণ্ড নেই। তাই সংস্কারপন্থী নেতার অভিযোগ সত্য নয়।

বাঘাইছড়ি থানার কর্মকর্তা ওসি মো. আশরাফ উদ্দিন বলেন, নিহত ধীমানের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর