• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রায়পুর উপজেলা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন সাংসদ নয়ন

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৬ আগস্ট ২০২১ | ৯:৪৮ pm
                             
                                 

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরণ করছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। শুক্রবার (৬ আগস্ট) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি এসব সরঞ্জাম বিতরণ করেন। এর আগে একই হাসপাতালে তিনি আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।
বিশিষ্ট সমাজ সেবক রোটারিয়ান রফিকুল হায়দার চৌধুরী ও মোরশেদ আলম এর সহযোগিতায় অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জাকির হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন এর সভাপতি হেদায়েত হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, পৌরসভার প্যানেল মেয়র আইনুল আহমেদ মনির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক তানভীর হাযদার রিংকুসহ হাসপাতালের ডাক্তার ও জনপ্রতিনিধি প্রমূখ।
এসময় হাসপাতাল কর্তৃপক্ষের দাবির প্রেক্ষিতে আগামী ২দিনের মধ্যে নতুন একটি আইপিএস মেশিন দেওয়ার প্রতিশ্রুতিও দেন এমপি এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
উল্লেখ্য, সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি নয়নের ব্যক্তিগত পক্ষ থেকে নতুন ৩টি এসি, ২০টি ফ্যান ও অন্যান্য সরঞ্জাম প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর