• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

লকডাউন বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:০০ am
                             
                                 

সারাদেশে সরকার ঘোষিত সাত দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ে মাঠে নেমেছে সেনাবাহীনি,বিজিবি ও র‍্যাব।

বৃহস্পতিবার(১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান।
এর আগে সকাল থেকে জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়াতে কাজ করে যাচ্ছেন তারা।

জেলা প্রশাসক বলেন, কঠোর লকডাউন বাস্তবায়নে জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী(২প্লাটুন), বিজিবি(১প্লাটুন) ও র‍্যাব মোতায়ন করা হয়েছে। এছাড়াও জেলার বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়ন করা হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘড় থেকে বের হতে না পাড়ে সে বিষয় নজর রাখা হচ্ছে। এছাড়া বাজারে যাতে কোন ভিড় না হয়, কোন স্থানে কেউ ভিড় না করে সেই বিষয়ে নজরদারি করা হচ্ছে।

এদিকে গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁওয়ে ২০০টি নমুনার পরীক্ষার ফলাফলে ১০৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে দুইজনের। এরমধ্যে সদর উপজেলায় ৬০ বছরের একজন মহিলা ও বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৫ বছরের একজন মহিলা।

ঠাকুরগাঁও জেলায় এখন পর্যন্ত ৩৩৮৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৯৯৭জন ও মৃত্যু ৮৩ জনের।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর