• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

সারাদেশে ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ম্যুরাল নির্মাণ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ম্যুরাল ও বীরমুক্তিযোদ্ধাদের নামফলক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ২:৩৯ pm
                             
                                 

লক্ষ্মীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধু ম্যুরাল ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলক উন্মোচন করা হয়েছে।
২০ মার্চ শনিবার দুপুর ১২টার দিকে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী মো: আসাদুজ্জামান খান এমপি এই ফলক উন্মোচন করেন। লক্ষ্মীপুর সদর উপজেলার ৫নং পার্বতীনগর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ম্যুরাল ও বীরমুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করেন ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন আহমেদ ভূঁইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে চিরকাল স্মরণীয় করে রাখতে পাবর্তীনগর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন ভূঁইয়ার উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসনীয়। তার উদ্যোগকে স্বাগত জানিয়ে আগামীতে সারাদেশের ইউনিয়ন পরিষদগুলোতে বঙ্গবন্ধু ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নাম ফলক করা হবে বলে ঘোষনা দেন মন্ত্রী।
তিনি বলেন, আমরা ১৭ মার্চ থেকে ১০দিন যাবত বঙ্গবন্ধু জন্মশতবাষিকী পালন করে যাচিছ। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মালদ্বীপ, চীন, নেপাল সহ সমগ্র দেশ এবং পাশ^বর্তী বন্ধু প্রিয় দেশ ভারতের প্রধানমন্ত্রীও দেশে আসবেন। বঙ্গবন্ধু শুধু দেশের মানুষের জন্য নয় সারাবিশে^র মানুষের জন্য কথা বলতেন বলে জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান (পিপিএস-সেবা), পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু তাহের, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুম, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. নুরুল হুদা পাটওয়ারী, পার্বতীনগর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন আহমেদ ভূঁইয়া।
সদর উপজেলার পার্বতী নগর ইউনিয়ন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া এবং সঞ্চালনা করে জেলা কমিউনিটি পুলিশিং সেল এর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ।
এসময় রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 34
    Shares


এই বিভাগের আরো খবর