• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বেড়েছে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২৯ জুলাই ২০২০ | ৮:২৫ pm
                             
                                 

শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। এই সময়ে দেশের সব রকমের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবুল খায়ের আজ বুধবার (২৯ জুলাই) এ তথ্য জানিয়েছেন। করোনাভাইরাস জনিত বৈশ্বিক মহামারির কারণে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং শিক্ষা মন্ত্রণালয় পারস্পরিক আলোচনার মাধ্যমে ছুটির এই নতুন তারিখ নির্ধারণ করে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অনলাইনে মিটিং করে এ সিদ্ধান্ত জানান।

এর আগে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ৬ আগস্ট পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছিল। এবার তা ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হলো।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর