• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শেখ হাসিনা বাংলাদেশের শাসক নয় তিনি এই দেশের সেবক: এমপি বকুল

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ৮:৩৮ pm
                             
                                 

“প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের শাসক নয় তিনি এই দেশের সেবক”। “আসুন আমরা আত্ন তুষ্টি না করে নিঃস্বার্থভাবে দেশের কল্যাণে কাজ করি”।
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাটোরের বাগাতিপাড়ায় পৃথক তিনটি আলোচনাসভায় একথা বলেন স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল।

১৬ আগস্ট রবিবার বিকেলে দয়রামপুর ইউনিয়ন আওয়ামিলীগ ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার দয়রামপুর বাজারে, ওই ইউনিয়নের ৬,৭,৮ নং ওয়ার্ড আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে চাঁদপুর রফাতুল্যা সোনার উচ্চ বিদ্যালয় মাঠে এবং সন্ধ্যার পরে হিজলী সোনাপুর আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত আলোচনাসভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

ঐ সকল আলোচনা সভা ও দোয়া মহফিলে নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ ও আওয়ামিলীগকে ধংস করার লক্ষ্যে বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করেও আওয়ামীলীগকে দাবায় রাখতে পারেনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়েছেন।

আলোচনা সভা গুলোই অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইউনুস আলী, ফরিদা পারভীন উপজেলা মহিলা লীগের সভানেত্রী সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 31
    Shares


এই বিভাগের আরো খবর