• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

শ্যামনগরে ভারতীয় হাই কমিশনারের যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৭:৫৭ pm
                             
                                 

আগামী ২৭ মার্চ ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষে শনিবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শনে আসেন ভারতীয় হাই কমিশনার শ্রী বিক্রম দোরাই স্বামী ও সহকারী হাই কমিশনার রাজেস রায়না।

ভারতীয় হাই কমিশনার ও সহকারী হাই কমিশনার যশোরেশ^রী কালী মন্দিরে পূজা দেন। এর পর মন্দিরের ভিতর, চারপাশ ঘুরে ঘুরে দেখেন। পরবর্তীতে তিনি হেলিপ্যাড সহ অন্যান্য স্থান পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা, বিশিষ্ট আবৃত্তিকার জয়ন্ত চট্রোপাধ্যায় তার ভাই জ্যোতি চট্রোপাধ্যায় প্রমুখ।

শ্যামনগর উপজেলা চেয়ারম্যান বলেন ভারতীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকল আয়োজন দেখে ভারতীয় হাই কমিশনার সন্তুষ্টি প্রকাশ করেন।

মন্দির পরিদর্শন শেষে ভারতীয় হাই কমিশনার বংশীপুর ঐতিহাসিক শাহী মসজিদ পরিদর্শন করেন ভারতীয় হাই কমিশনার শ্রী বিক্রম দোরাই স্বামী ও সহকারী হাই কমিশনার রাজেস রায়না। জানা যায় তিনি মসজিদ পরিদর্শনকালে মসজিদ উন্নয়নে অনুদান প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা, আওয়ামীলীগনেতা এ্যাড. আবুবক্কর সিদ্দিক, ঈশ^রীপুর ইউপি চেয়ারম্যান এ্যাড.জি এম শোকর আলী প্রমুখ।

উল্লেখ্য আগামী ২৭ মার্চ ভারতীয় প্রধানমন্ত্রী ইতিহাসখ্যাত শ্যামনগর উপজেলার যশোরেশ^রী কালী মন্দিরে পূজা দিতে আসছেন। এই উপলক্ষে উপজেলায় সাজ সাজ রব পড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর