• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

শ্যামনগরে রামদা, ইয়ারগান, জিআই পাইপসহ আটক ২

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শনিবার, ২৬ জুন ২০২১ | ৭:৫০ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশের অভিযানে শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর গ্রামের আবুল মোড় নামক স্থান থেকে একটি রামদা, একটি সচল ইয়ারগান , একটি জিআই পাইপ সহ দুই জনকে আটক করা হয়েছে।

শ্যামনগর থানা পুলিশ সুত্রে প্রকাশ , জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপি এম (বার) এর দিক নির্দেশনায় কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহামেনুর রশিদ পিপিএম(সেবা) এর সার্বিক সহযোগিতায় শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদার নেতৃত্বে পুলিশ পরিদর্শক কাজী মোঃ শহিদুল ইসলামের সহযোগিতায় এস আই মোঃ আবু বক্কর শেখ অভিযান পরিচালনা করে উপজেলার চন্ডিপুর গ্রামের আবুল মোড় নামক স্থান থেকে চন্ডিপুর গ্রামের (পাতাখালী) আবুল কাশেম মোড়লের পুত্র নুরুজ্জামান মোড়ল(২৯) ও গাবুরা ইউপির গাবুরা গ্রামের আব্দুল গফুর গাজীর পুত্র আতিকুর রহমান সাজু(৩২)কে একটি রামদা, একটি সচল ইয়ারগান ও একটি জিআই পাইপ সহ আটক করেন।

এ ঘটনায় শ্যামনগর থানার মামলা নং-৩১। তাং-২৫.৬.২১ইং। ধারা ১৯-এ ১৮৭৮ সালের অস্ত্র আইন। এ ব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা বলেন মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর