• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্যামনগর ও কালিগঞ্জ হাসপাতালে ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ জুলাই ২০২১ | ১০:৩৮ pm
                             
                                 

করোনাভাইরাসে আক্রান্ত বা উপসর্গের কারণে বেশিরভাগ রোগী শ্বাসকষ্ট সহ নানা সমস্যায় ভুগছেন। এ অবস্থায় অনেক করোনা রোগীর হঠাৎ করেই দেহের অক্সিজেন ঘাটতি দেখা দিচ্ছে অক্সিজেন স্বল্পতার কারণে অনেকে মৃত্যুবরণও করছেন। এই অবস্থায় সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এমপির পক্ষ থেকে মহামারী করোনাভাইরাস সংক্রমিত রোগীদের চিকিৎসা তথা স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ টি ও কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬টি সহ মোট ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।

বৃহস্পতিবার সকালে এমপি পুত্র শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম সায়েদ বিন হায়দার রাজিব এমপির পক্ষ থেকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহার নিকট অক্সিজেন সিলিন্ডার গুলি হস্তান্তর করা হয়। অপরদিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৈয়ুবুর রহমানের নিকট ৬টি অক্সিজেন সিলিন্ডার একই সময়ে এমপির প্রতিনিধিবৃন্দ হস্তান্তর করেন।

এ সময় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা ও কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৈয়ুবুর রহমান এই সংকটময় মুহূর্তে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার পাওয়ায় এমপিকে অভিনন্দন জানান।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা, মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব কুমার দে, মেডিকেল অফিসার ডাঃ হাইকুল ইসলাম, সাংবাদিক সালাউদ্দিন বাপ্পি, এমপি ভ্রাতুস্পুত্র এস এম ফেরদাউস হায়দার, হাফিজুর রহমান সরদার, মোস্তাহিদ সুমন,একরামুল হক লায়েস,মাহাবুব আলম বাবু প্রমুখ।

অপরদিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডার প্রদানকালে উপস্থিত ছিলেন আরএমও ডাঃ মোঃ গোলাম মোস্তফা, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানভির আহমেদ উজ্জ্বল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা হাবিবুর রহমান, মহসিন আহমেদ, শ্যামনগর উপজেলা ছাত্রলীগ নেতা ফেরদৌস হায়দার, কাজল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর