• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

শ্রীপুর বিএনপি’র মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদ আর নেই

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ৭:০৮ pm
                             
                                 

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের বিএনপির দলীয় মনোনয়ন প্রার্থী মোঃশহিদুল্লাহ শহিদ (৪৫) ঢাকার একটি বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্বজনদের বরাত দিয়ে জানা যায়, কিছুদিন পূর্বে তার করোনা পজিটিভ আসে এবং ঢাকার বিভিন্ন হসপিটালে চিকিৎসা নেন সর্বশেষ ঢাকার একটি বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সাড়ে এগারোটার দিকে মৃত্যুবরণ করেন। গত ১ই ডিসেম্বর মনোনয়নপত্র শেষ তারিখ হওয়াতে বিএনপি দলীয় নেতাকর্মীরা শহীদুল্লাহ শহীদ এর পক্ষ হতে মনোনয়ন পত্র জমা দেন এবং আসছে আগামী ২৮শে ডিসেম্বর বিএনপির পক্ষ হতে মেয়রপ্রার্থী তা নিয়ে নির্বাচন করার কথা ছিল। এবং শহীদুল্লাহ শহীদ বর্তমান শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করতে ছিলেন, ও মরহুমের জানাজার নামাজ আজ বাদ এশা মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, যে প্রার্থী মারা গেছেন তিনি যে পদে ছিলেন কেবলমাত্র ওই পদের নির্বাচন আইন অনুযায়ী স্থগিত হয়ে যাবে। তবে অন্যান্য পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ প্রার্থীর মৃত্যুর খবর শুনে তিনি নির্বাচন কমিশনের সাথে কথা বলে পরে সংশ্লিষ্ট পদে নির্বাচন স্থগিতের গণবিজ্ঞপ্তি জারি করবেন বলেও জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর