• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সুস্থ্য হয়েছেন ৩ হাজার ৪১৯ জন

সাতক্ষীরায় আরও ৬ জনের মৃত্যু

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | ১০:৩৭ pm
                             
                                 

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন করোনা পজিটিভ এবং অপর ৫ জন উপসর্গের রোগী।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও করোনা সংক্রান্ত ফোকাল পারসন ডা. জয়ন্ত কুমার সরকার জানান, ২৪ ঘন্টায় আরো একজন পজিটিভ রোগীর মধ্যদিয়ে জেলায় মোট মৃত্যু ৮০ জনের। এছাড়া উপসর্গে মৃত্যু হয়েছে, ৪৪৬ জনের।

জেলায় ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে, ৪৮৭ জনের। পজিটিভ শনাক্ত হয়েছে ৯২ জন। শনাক্তের হার ১৮ দশমিক ৮৯ শতাংশ। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা জেলায় মোট করোনা আক্রান্ত চিকিৎসাধীন রোগী ছিল ১ হাজার ২০৫ জন। এরমধ্যে সাতক্ষীরা মেডিকেলে ২৭ জন এবং বেসরকারী হাসপাতালে ১০ জন চিকিৎসা নিচ্ছেন।

বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১ হাজার ১৬৮ জন। সাতক্ষীরা মেডিকেলে উপসর্গে চিকিৎসাধীন রয়েছেন ২৪৫ জন এবং বেসরকারী হাসপাতালে ১০৬ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৩ হাজার ৪১৯ জন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর