• বুধবার, ১২ মে ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

৪ শত টেঁটা উদ্ধার

সিরাজদিখানে হাউজিং কোম্পানীর সংঘর্ষের ঘটনায় আহত ১০, আটক ৩

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১২:১৭ am
                             
                                 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানে আজ মঙ্গলবার সকালে দুই হাউজিং কোম্পানীর লোকজনের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় একটি মিনিবাস ও ৩ টি বসত-ঘরে আগুন এবং ৮ টি দোকানে ভাংচুর করা হয়। সকাল সাড়ে ৬ টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজারে নবধারা হাউজিং ও সরকার সিটি হাউজিংয়ের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
। গুরুতর আহত মৃত ইশাবুদ্দিনের ছেলে মোঃ দৌলত সরকার( ৪০) ও সালাউদ্দিন সরকার(৫২), নুরুল হকের ছেলে মোঃ মহিউদ্দীন(৩২) কে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে । এর মধ্যে টেঁটাবিদ্ধ আহত হয়েছে খাসকান্দি গ্রামের মৃত দনু মিয়ার ছেলে আঃ রহিম(১৮), মৃত ইশাবুদ্দিনের ছেলে স্বাধীন সরকার(৩৮),মৃত রেজে সরকারের ছেলে মহাসিন সরকার(৪৫),মৃত সামসুদ্দিন সরকারের ছেলে আশাদ সরকার(৫৫)। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে এমনটাই জানা যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সেখানে ফাঁকা গুলি ছুড়ে। এ সময় থানা পুলিশ খাসকান্দি গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৪ শতাধিক টেঁটা উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে নবধারা হাউজিং কোম্পানীর চেয়ারম্যান মো. শাহজাহান ও সরকার সিটি হাউজিং কোম্পানীর চেয়ারম্যান খোরশেদ সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে আজ সকালে ওই দুই হাউজিং কোম্পানীর লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে একটি মিনি বাসে ও ৩ টি বসত ঘরে আগুন এবং বেগম বাজারের প্রায় ৮ টি দোকান ভাংচুর করে।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।অভিযান চালিয়ে ৪ শতাধিক টেঁটা উদ্ধার এবং জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর