• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

সুনামগঞ্জে তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে ডিজিটাল মামলা

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ মার্চ ২০২১ | ৭:১৪ pm
                             
                                 

সুনামগঞ্জ আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ২৫জন নেতাকর্মীকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (২২শে মার্চ) সকাল সাড়ে ১১টায় আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতে মামলাটি দায়ের করেন যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা মইনুল ইসলাম।
মামলা সূত্রে জানা গেছে- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার নিজের ইউটিউব চ্যানেল ‘জুম মিটিং’ এর মধ্যে গত ১৬ই ডিসেম্ভর ২০২০ইং তারিখে একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিওতে জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক ও বাংলাদেশের প্রথম রাষ্টপতি উল্লেখ করে বক্তব্য দিয়েছেন তারেক রহমান। যা জাতির পিতা বঙ্গবন্ধু ও দেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করা হয়েছে। এটি দেশের সংবিধানের সাথে সাংঘর্ষিক। এর মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অপমান করা হয়েছে। তারেক রহমানের বক্তব্য দেওয়া সেই ভিডিওটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী আক্তারুজ্জামান সেলিম সাংবাদিকদের জানান- তারেক রহমানসহ ২৫জনের নামে দায়েরকৃত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কর্তৃপক্ষকে আদেশ দিয়েছেন সুনামগঞ্জ আমল গ্রহনকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক কুদরত ই এলাহী।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর