• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:১১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সুনামগঞ্জে নিখোঁজের ৩দিন পর শিশুকন্যার লাশ উদ্ধার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৫:২১ pm
                             
                                 
মরদেহ উদ্ধার

সুনামগঞ্জে নিখোঁজের ৩দিন পর পুকুরের পানিতে গলায় ওরনা পেছানো অবস্থায় এক শিশুকন্যার লাশ পাওয়া গেছে বলে খবর পাওয়া গেছে। মৃত শিশুটির নাম- পাপিয়া বেগম (১১)। সে জেলার ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোনা গ্রামের আবু বক্করের মেয়ে। গতকাল সোমবার (১০ মে) রাত ৮টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শনিবার (৮ মে) ভোরে শিশুকন্যা পাপিয়া বেগম আম কুড়ানোর জন্য বাড়ির বাহিরে যাওয়ার পর সে আর বাড়িতে ফিরে আসেনি। এঘটনার পর থেকে চারদিকে অনেক খোঁজাখুজির পর গতকাল সোমবার সন্ধ্যায় জেলার ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোনা গ্রামের তাজ উদ্দিনের একটি পরিত্যক্ত পুকুরের পানিতে গলায় ওরনা পেছানো অবস্থায় শিশু পাপিয়া বেগমের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের খবর দিয়ে পুলিশ রাত ৮টায় ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে।
জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাজ্জাদুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- শিশু পাপিয়ার মৃত্যু রহস্যজনক। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে এব্যপারে তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর