• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

২১ তারিখের পর মিলবে রেলের টিকিট ॥ যাত্রীদের চরম ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ১২:০৭ pm
                             
                                 

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) থেকে কাউন্টারে টিকিট পাওয়া যাওয়ার কথা ছিল। কিন্তু টিকিট কিনতে গিয়ে যাত্রীরা জানতে পারেন, ২১ তারিখের আগে কাউন্টারে টিকিট পাওয়া যাবে না। এ নিয়ে যাত্রীরা পড়েছেন চরম ভোগান্তিতে। শনিবার কমলাপুর রেলস্টেশনে যে কয়জন টিকিট নিতে গিয়েছেন তারা সবাই ফিরে এসেছেন। কাউন্টার থেকে বলা হয়েছে ২১ তারিখ এর আগের কোনও টিকিট কাউন্টার থেকে দেওয়া হচ্ছে না।

এর আগে জানানো হয়, বর্তমানে টিকিট বিক্রি হওয়া ৫০ শতাংশ আসনের অর্ধেক আসন পাওয়া যাবে কাউন্টারে। শনিবার (১২ সেপ্টেম্বর) থেকে এই ৫০ শতাংশ টিকিট কাউন্টারের মাধ্যমে বিক্রি করবে বাংলাদেশ রেলওয়ে। বাকি অর্ধেক ২৫ শতাংশ মোবাইল অ্যাপ, অনলাইন ও মোবাইলে ইস্যু করা যাবে।

গত সোমবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ রেলওয়ে উপ-পরিচালক (টিসি) নাসির হাসান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। করোনা পরিস্থিতির কারণে প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর কাউন্টারে টিকিট বিক্রি শুরুর সিদ্ধান্তের কথা জানিয়েছিল বাংলাদেশ রেলওয়ে।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারোয়ার সাংবাদিকদের জানান, যেহেতু অনলাইনে ১০ দিন আগের টিকেট দেওয়া থাকে এবং শতভাগই বিক্রি হয়ে গেছে সে কারণে আপাতত এই ১০ দিনের (২১ তারিখের আগের) কোনও টিকিট কাউন্টারে মিলবে না।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর