• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন

কারেন্ট বার্তা ডেক্স
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ জুন ২০২১ | ৪:০৪ pm
                             
                                 

স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ।

শক্তিশালী পারফরমেন্সের পাশাপাশি গ্রাহকরা যাতে প্রয়োজন অনুসারে ফাইল স্টোরেজ করার স্বাধীনতা উপভোগ করতে পারেন, সেজন্য এতে রয়েছে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধা।

হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত এ৩২ মডেলের স্মার্টফোনে রয়েছে শক্তিশালী সফটওয়্যার। এছাড়া এর স্টাইলিশ ডিজাইন এবং ব্যাটারি গেমারদের জন্য পছন্দ হবে বলে জানায় স্যামসাং।

এছাড়া স্মার্টফোনটিতে ৬ দশমিক ৪ ইঞ্চির সুপার অ্যামোলেড স্ক্রিন রয়েছে। অপরদিকে ইনফিনিটি-ইউ ডিসপ্লে ১৭০-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করে। ডিভাইসটির স্ক্রিন উচ্চ কনট্রাস্টযুক্ত ও দিনের আলোতে স্বাচ্ছন্দ্যে দেখার অভিজ্ঞতা দেয়। ৯০ হার্টজ রিফ্রেশ রেট থাকায় ব্যবহারকারীরা এতে মসৃণ স্ক্রলিং ও ট্রানজিশন সুবিধা উপভোগ করতে পারবেন।

অপরদিকে যারা ক্যামেরার প্রতি দুর্বল, তাদের জন্য স্মার্টফোনটির ক্যামেরা আপগ্রেড করা হয়েছে। গ্যালাক্সি এ৩২-এর ৬৪ মেগা পিক্সেলের উচ্চ রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৮ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৫ মেগা পিক্সেল ম্যাক্রো লেন্সে রয়েছে। এছাড়া ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে তোলা সেলফি তাৎক্ষণিকভাবে আপলোড দেয়া যাবে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অপরদিকে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকায় গ্যালাক্সি এ৩২ স্মার্টফোনটি গেম প্রেমীদের জন্য চমৎকার একটি ডিভাইস হতে পারে বলে জানায় স্যামসাং। এতে ১৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর