• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

অপহরণের তিনদিন পর অপহৃতকে উদ্ধার ও তিন অপহরণকারীকে আটক করেছে জামালপুর র‌্যাব-১৪

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ | ৭:৩৭ pm
                             
                                 

শেরপুরের শ্রীবর্দী উপজেলা থেকে অপহরণের তিনদিন পর ময়মনসিংহ থেকে অপহৃত এক ব্যাক্তিকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে আটক করেছে জামালপুর র‌্যাব-১৪।
শুক্রবার দুপুরে জামালপুরে র‌্যাবের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ জামালপুর র‌্যাব ১৪, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, গত ৮ ফেব্রুয়ারী (সোমবার) রাতে শেরপুরের শ্রীবর্দী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর মো: শামসুল হক (৬৩) কে অপহরণ করা হয়, তিনি একই উপজেলার গড়জরিপা এলাকার আজগর আলীর ছেলে। অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করা হয় এবং পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরবর্তীতে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে ১১ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে তিন অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো: আনিছুর রহমান (৩৭), একই এলাকার হারিজুর রহমানের ছেলে শফিউল আলম (৪০) এবং মল্লিক বাড়ি এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো: ফরহাদ হোসেন (২৩)।
ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের নিকট থেকে একটি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৯শ টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে, গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-গ ৩১-১৫০৮। এ ব্যাপারে শেরপুরের শ্রীবর্দী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর