• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

অসহায়দের মাঝে মাসব্যাপী গ্রীণ লক্ষ্মীপুরের খাদ্য বিতরণ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৪:২২ pm
                             
                                 

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ইফতার সামগ্রী, খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের কাছে ছুটে চলছে গ্রীন লক্ষ্মীপুর নামক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। মাসব্যাপী বিভিন্ন অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা অব্যাহত রয়েছে। একসাথে ৭দিনের খাদ্য সামগ্রী জেলার সকল উপজেলায় কয়েক হাজার মানুষের মাঝে ধারাবাহিকভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
রমজানের ১ম দিন থেকে প্রতিদিন ধাপে ধাপে বিভিন্ন এলাকায় দরিদ্র, অসহায় ও ছিন্নমূল পরিবারের প্রত্যেককে এক সপ্তাহের খাবারের উপযোগী চাল, ডাল, পেঁয়াজ, রসুন, আলু, চিনি, খেজুর, মুড়ি, শরবত ও ছোলা দেওয়া হয়েছে।
স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীণ লক্ষ্মীপুর এর নেতৃবৃন্দের সাথে খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি, আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন ক্বারী, স্বেচ্ছাসেবী সংগঠন গ্রিন লক্ষ্মীপুরের উপদেষ্টা বেলাল হোসেন, সভাপতি আব্দুর রহমান বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেন প্রমুখ।
সংগঠনের সভাপতি আবদুর রহমান বিপ্লব বলেন, করোনার শুরু থেকে লক্ষ্মীপুরের অসহায় মানুষের মাঝে গ্রীণ লক্ষ্মীপুর খাদ্য সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন ধরণের সামাজিক কাজ করে আসছে। এই রমজানে মাসব্যাপী দরিদ্র অসহায় মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 64
    Shares


এই বিভাগের আরো খবর